প্যারাডক্সিক্যাল সাজিদ- আরিফ আজাদ বাংলা ইসলামিক ই বই


প্যারাডক্সিক্যাল সাজিদ- আরিফ আজাদ বাংলা ইসলামিক ই বই

প্যারাডক্সিক্যাল সাজিদ একজন তরুণ লেখকের জীবন বদলে দেয়ার মতো বই। এই বই পরে অনেক নাস্তিক এ বিপাকে পরে গেছেন, কারণ পুরো বই জুড়ে নাস্তিকদের দাঁত ভাঙা জবাব দিয়েছেন লেখক। বইটি তরুণ দেড় জন্য আদর্শ একটি বই বলা যেতে পারে। তরুণ সমাজের সকলের বইটি পড়া উচিত।

বইয়ের বিবরণ : 

বই :  প্যারাডক্সিক্যাল সাজিদ
লেখকঃ আরিফ আজাদ
পৃষ্ঠা সংখ্যা :  ১০৮ পৃষ্ঠা
ফাইল সাইজ ১.৬৮ মেগাবাইট
সংগ্রহ  ইন্টারনেট থেকে
কৃতজ্ঞতাঃ বুক বিডি আর্কাইভ 
উপস্থাপনায়ঃ ইসলামিক ই বই 

লেখকের সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা : 

 প্যারাডক্সিক্যাল সাজিদ এর লেখক সম্পর্কে বেশি কিছু জানা যাই নাই। আরিফ আজাদ এর জন্মঃ ৭ জানুয়ারি, ১৯৯০ সালে চট্টগ্রামে । আরিফ আজাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার সময় থেকেই লেখালেখির হাতেখড়ি করেন । তুলনামূলক ধর্মতত্ত্ব নিয়ে পড়াশুনা করতেই বেশি পছন্দ করেন। ২০১৭ সালের একুশে বইমেলায় প্যারাডক্সিক্যাল সাজিদ’ লিখে ব্যাপক জনপ্রিয়তা কুড়ান। বিশ্বাসের কথাগুলােকে শব্দে রূপ দিতে পছন্দ করেন। অবিশ্বাসের দেয়ালে অনুপম স্পর্শে বিশ্বাসের ছোঁয়া দিতে তাঁর রয়েছে ব্যাপক মুন্সিয়ানা। একুশে বইমেলায় তার তিনটি বই বেস্টসেলার হয়েছে। তার প্রথম বই, প্যারাডক্সিকাল সাজিদ, বাংলাদেশে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠে। ২০১৭ সালে তার এক লাখেরও বেশি কপি বিক্রি হয়। এটিতে রকমারির সর্বকালের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গ্রন্থ।


“Disclaimer” 

১। আমাদের ( ইসলামিক ই-বই এর) উদ্দেশ্য মোটেও ধর্মীয় বিদ্বেষ ছড়ানো বা ব্যাক্তি বা প্রত্রিষ্ঠানিক ক্ষতি সাধন করা নয়। ২। আমাদের সাইট এ প্রকাশ করা বই গুলো আমরা কখনো নিজে PDF করে থাকি না করলেও অনুমোদন নিয়েই করা হয়ে থাকে। ৩। বইগুলো যেহেতু আমাদের ইন্টারনেট থেকে কালেক্টেড তাই প্রকাশনীর বা লেখকের আমাদের উপর কোন অভিযোগ গ্ণ্য হবে না, সেক্ষেত্রে যে বা যারা PDF টি করেছে তার কাছে আপনি /আপনারা ক্লেইম করতে পারেন। ৷
ধন্যবান্তে, ইসলামিক ই বই টীম!


ডাউনলোড করতে সমস্যা হলে বা কোন লিঙ্ক কাজ না করলে, দয়া করে কমেন্টে জানাবেন ৷


No comments:

Post a Comment

ইসলামিকই-বই

আমরা, ইন্টারনেট থেকে এই সমস্ত বইয়ের পিডিএফ সংগ্রহ করেছি। তবে আমরা সর্বদা কপিরাইট আইনকে শ্রদ্ধা করি। আমরা বইয়ের মালিক / প্রকাশকের কোনও ক্ষতি করতে চাই না এবং আমরা তাদের কঠোর পরিশ্রম / সৃজনশীলতাকে সম্মান করি। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যে কোনও বইয়ের মূল লেখক / মালিক / প্রকাশক হন এবং বইটি প্রকাশের ক্ষেত্রে আপনার আপত্তি থাকে তাহলে দোয়া করে আমাদের সাথে যোগযোগ করুন। আমার অবশ্যই 48 ঘন্টার মধ্যে বইটি বা বইগুলি সরিয়ে ফেলবো। ধন্যবাদ।




Contact Us

Name

Email *

Message *